স্বাধীনতা দিবসে কাপ্তাই বনশ্রীতে নৌকাবাইচ প্রতিযোগিতা

69
shadhinota dibosh kaptai

মাহফুজ আলম, কাপ্তাইঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ উদযাপন উপলক্ষ্যে ২৬ মার্চ কে আরো স্মরনীয় করতে বনশ্রী পর্যটন কমপ্লেক্স সংলগ্ন কর্ণফুলী নদীতে গতকাল ২৬ মার্চ বিকাল সাড়ে ৩টায় সার্বজনীন নৌকাবাইচ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বনশ্রী পর্যটন কমপ্লেক্স এর পরিচালক প্রকৌশলী রুবায়েত আক্তার আহম্মেদ। এ নৌকাবাইচ প্রতিযোগিতায় মহিলা-পুরুষ সহ ১০টি দল অংশগ্রহণ করেন। এদের মধ্যে মহিলা দলে ১মস্থান অর্জন করেন হাসিনা ও লাইলি, ২য় হন মুন্নি ও রিনা,৩য় স্থান অর্জন করেন ফারিদা ও রাবেয়া। পুরুষ দলে ১ম স্থান অর্জন করেন হোসেন ও শহীদের দল, ২য় স্থানে জাহাঙ্গীর ও ওসমান এবং ৩য় স্থান অর্জন করেন সাকিব ও আরাফাত।

বিজয়ীদের মাঝে কাপ্তাই উপজেলার নির্বাহী অফিসার তারিকুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। নৌকাবাইচ প্রতিযোগিতায় বনশ্রী পর্যটন কমপ্লেক্সের পাশে কর্ণফুলী নদীর তীর ঘেষে এক আনন্দঘন মুহুর্তের পরিবেশ সৃষ্টি হয়। সর্বস্তরের জনসাধারন স্বাধীনতা দিবসের ব্যতিক্রমী এই আয়োজনে উচ্চসিত প্রশংসা করেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস  উদযাপন কমিটির সভাপতি  ও প্রধান অতিথি তারিকুল আলম বলেন, স্বাধীনতা দিবসে নৌকাবাইচ প্রতিযোগিতা ব্যতিক্রমধর্মী একটি আয়োজন। এ আয়োজন কাপ্তাইবাসীকে স্বাধীনতার আনন্দ উপলব্ধি করতে সহায়ক ভুমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ক্রীড়া পরিষদের সভাপতি লুৎফুন নাহার, সাধারণ সম্পাদক নুর বেগম মিতা ও সহ-সভানেত্রী ভাইস চেয়ারম্যান নুর নাহার।এছাড়াও উপস্থিত ছিলেন, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, চিৎমরম ইউপি চেয়ারম্যান খ্যাসাঅং মারমাসহ অন্যান্য অতিথিবৃন্দ।

ফেসবুক থেকে মন্তব্য করুন