সিনিয়র এএসপি আসলাম ইকবালের মৃত্যুতে কাপ্তাই জুড়ে শোকের ছায়া

54

মাহফুজ আলম, রাঙ্গামাটি-কাপ্তাই: রাঙ্গামাটি কাপ্তাই সার্কেলের দায়িত্বে নিয়োজিত সিনিয়র এএসপি আসলাম ইকবাল আর নেই। আজ সকালে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে প্রথমে তাঁকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর শারিরীক অবস্থা পর্যালোচনা করে কর্তব্যরত চিকিৎসক দ্রুত তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করেন। চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আনুমানিক ১টার সময় হাসপাতালের ডাক্তার তাঁকে মৃত ঘোষনা করেন।

এএসপি আসলাম ইকবালের আকস্মিক মৃত্যুতে কাপ্তাই উপজেলায় এখন শোকের ছায়া। অত্যন্ত ভালো মনের মানুষ হিসেবে তিনি ইতিমধ্যেই সর্বমহলে সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন।

এক প্রতিক্রিয়ায় কাপ্তাই উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন জানান, আমার দেখা একজন সৎ, জনদরদী, বন্ধুবৎসল, পরোপকারী ও ভালোমনের একজন মানুষ ছিলেন এএসপি আসলাম ইকবাল। তাঁর হঠাৎ আকস্মিক মৃত্যুতে কাপ্তাইবাসী হতবাক ও শোকাহত।

প্রতিক্রিয়া ব্যক্ত করে ৪নং কাপ্তাই ইউনিয়ন চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন,এএসপি আসলাম ইকবাল সত্যিকার অর্থেই একজন ভালোমনের মানুষ ছিলেন। আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং কাপ্তাইবাসী পক্ষে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন আমিন।

ফেসবুক থেকে মন্তব্য করুন