আসুন উদ্যোগী হই-সপ্তাহব্যাপী মশক নিধন কর্মসূচী অনুষ্ঠানে কামরুজ্জামান বাবু

41
shoptah-bapi-mosak-kormashu

নিজস্ব প্রতিবেদক: সিলেট সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের সপ্তাহব্যাপী মশক নিধন কর্মসূচী অনুষ্ঠানের সমাপনী ঘোষনা করা হয়েছে। সপ্তাহব্যাপী মশক নিধন কর্মসূচীর সমাপনী অনুষ্ঠান উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও কর্মসূচীর পর্যালোচনা অনুষ্ঠান সিলেট নগরীর আম্বরখানায় অনুষ্ঠিত হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী, সিলেট মহানগর আওয়ামীলীগের নেতা সমাজসেবক মোহাম্মদ কামরুজ্জামান বাবুর ব্যক্তিগত উদ্যোগে ও সংশ্লিষ্ট সকলের আর্থিক পৃষ্টপোষকতায় এই মশক নিধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। শুভেচ্ছা ও মত বিনিময় সভায় মোহাম্মদ কামরুজ্জামান বাবু বলেন, প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে উদ্যোগ নিলে ভবিষ্যতে সিলেট নগরীকে একটি পরিচ্ছন্ন এবং মশক মুক্ত আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব।

সপ্তাহব্যাপী মশক নিধন কর্মসূচী বাস্তবায়ন করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আগামী রমজান মাসে মুসল্লিদের নির্বিঘ্নে নামাজ আদায়ের সুবিধার্থে ৪নং ওয়ার্ডের প্রতিটি মসজিদে মশক নিধন কর্মসূচী গ্রহণ করা হবে। এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ড্রীম সিলেট-এর চেয়ারম্যান যুব সংগঠক শেখ তোফায়েল আহমদ শেপুল, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার, সিলেট মহানগর ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক নজীর হোসেন লাহিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ৪নং ছাত্রলীগ সভাপতি সাব্বির আহমদ, সাধারণ সম্পাদক ফারহান হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ইমরান আহমদ, জাহিদুর রহমান জাহিদ, আলমগীর আনসারী, আলিম উদ্দিন সুমন, তারেক আহমদ রাজু, এম. কাওছার আলম প্রমুখ। মোহাম্মদ কামরুজ্জামান বাবু ৪নং ওয়ার্ডে মশক নিধন কর্মসূচী বাস্তবায়নের জন্য সবার প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতেও এলাকার উন্নয়নের জন্য প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ১৫ই মার্চ সপ্তাহব্যাপী মশক নিধন কর্মসূচীর উদ্বোধন করা করা হয়। মশক নিধন কর্মসূচীর উদ্বোধন করেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

ফেসবুক থেকে মন্তব্য করুন