সৌদি আরবের রিয়াদে শিফা আল জাজিরা ক্লিনিকে ব্যবস্থাপনা পরিষদে পরিবর্তন

36
shipa-al-jajera-clinic

সৌদি আরবের রিয়াদে সবচেয়ে খ্যাতনামা স্পেশালিষ্ট ক্লিনিক (সৌদী স্বাস্থ্য মন্ত্রনালয় কর্তৃক সেরা পদকপ্রাপ্ত) শিফা আল জাজিরা ক্লিনিকে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পরিবর্তন হয়েছে ব্যবস্থাপনা পরিষদ। ১ মার্চ ২০১৮ ইং সকাল থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব লাভ করেন ভারতীয় বংশভূত প্রধান ব্যবস্থাপক হামজা পোকায়েল । তাঁর নেতৃত্বাধীন টিম ক্লিনিকে প্রবাসীদের জন্য অধিকতর সেবা নিশ্চিতকরনে পদক্ষেপ গ্রহণ করতে বিভিন্ন বিভাগীয় প্রধানদের সাথে দফায় দফায় আলোচনা করেন।

 

নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে যে, তিনি দায়িত্বের প্রতি যথাযথ যত্নবানদের প্রতি খুবই আন্তরিক ও সহায়তাপুর্ণ। তিনি মূলত বাংলাদেশী স্টাফ – কর্মচারীদের খুব বেশী পছন্দ করেন যদিও বা তিনি ভারতের কেরালা প্রদেশের মানুষ। তিনি সৎ – সদালাপী – মিস্টভাষী এবং নিয়ম- নীতিতে একনিষ্ট এবং খুবই দায়িত্বশীল – কর্তৃব্য পরায়ন ব্যক্তি।

 

দায়িত্বগ্রহনের প্রথম দিনে বাংলাদেশী স্টাফদের পক্ষে ফুল দিয়ে তাঁকে অভিনন্দন জানান ক্লিনিকের মার্কেটিং ম্যানেজার সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র ল্যাব টেকনিশিয়ান আমীর হামজা ও প্যারামেডিক্যাল স্টাফ মুনীর হোসেন জনি প্রমুখ।

হামজা পোকায়েল হাসপাতালের সার্বিক দায়িত্ব পালনে বাংলাদেশী স্টাফদের সর্বাত্নক সহযোগীতা কামনা করেন। এ সময় তিনি স্মরন করিয়ে দিয়ে বলেন, আমি কেরালা ব্যক্তি হলেও মূলত: বাংলাদেশীদের প্রতি আমার ভালোবাসা রয়েছে। তিনি খুব শীঘ্রই বাংলাদেশ থেকে কিছু স্পেশালিষ্ট চিকিৎসক অর্থোপেডিক স্পেশালিস্ট / জেনারেল সার্জন ও চর্ম- যৌনরোগ বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগের জন্য পদক্ষেপ নিতে নিবেন বলে আশ্বাস দেন। তিনি বাংলাদেশ থেকে ৪-৫ জন নার্স নিয়োগ দিতেও আগ্রহ প্রকাশ করেছেন। বাংলাদেশ স্টাফগণ তাঁকে ফুলেল শুভেচ্ছাসহ অভিনন্দন জানান এবং সম্ভাব্য সকল সহযোগীতা এবং আন্তরিকতার সহিত সার্ভিস দেয়ার জন্য প্রতিশ্রুতি প্রদান করেন।

সৌদি আরব ব্যূরো অফিস

ফেসবুক থেকে মন্তব্য করুন