চট্টগ্রাম রিয়াজউদ্দিন বাজার তামাকুমন্ডি লেইন বনিক সমিতি নির্বাচন ১৫ মার্চ

75
reazuddin-bazar

চট্টগ্রাম শহরের ঐতিহ্যবাহি মার্কেট গুলোর মধ্যে রিয়াজউদ্দিন বাজার অন্যতম একটি মার্কেট। এক কথায় বাংলাদেশের বানিজ্যিক রাজধানী চট্টগ্রামের একটি পূর্নাঙ্গ মার্কেট এটি। রিয়াজ উদ্দিন বাজারে বিভিন্ন অলি গলি আছে। বিভিন্ন রকমের পন্যের বিক্রয় ও সরবরাহের উপর ভিত্তি করেই এই নামের উৎপত্তি। যেমন মোমবাতি গলি, মশারি গলি, পাখির গলি। রিয়াজ উদ্দিন বাজারে পাবেন মোবাইল মার্কেট, কসমেটিকস মার্কেট, ক্রোকারিজ মার্কেট। মুদি, গ্রোসারি,ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, মাছ, মাংস, কাঁচা তরিতরকারি কি নেই এখানে! এক কথায় আপনার দৈনন্দিন প্রয়োজনের সব কিছুই রিয়াজ উদ্দিন বাজার থেকে ক্রয় করতে পারবেন।

এই মার্কেটের একটি গলির নাম তামাকুমন্ডি লেইন। রিয়াজ উদ্দিন বাজারের এই তামাকুমন্ডি লেইন বনিক সমিতির নির্বাচন ১৫ মার্চ ২০১৮। এবারের নির্বাচনে যুগ্ম সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন মো: মনসুর আলম চৌধুরী। তাঁর প্রতীক আনারস। গত নির্বাচনে তিনি লড়েছেন সহ-সম্পাদক পদে। পরোপকারি, বন্ধুবৎসল, সদালাপি, তরুন মেধাবী এই ব্যবসায়ী সমিতির সদস্যদের যে কোন সদস্যা সমাধানে আন্তরিক ভুমিকা পালন করে আসছেন।

রিয়াজ উদ্দিন বাজারের তামাকুমন্ডি লেইন বনিক সমিতির সদস্যদের সাথে কথা বলে জানা যায় মনসুর ভাই সমিতির যে কোন সদস্যের সদস্যা মনদিয়ে শুনেন এবং আন্তরিকভাবে সবাইকে নিয়ে কার্যকরী ব্যবস্থা নিতে তৎপর থাকেন। তাঁর চরিত্রের একটি বিশেষ দিক হলো তিনি কাউকে মিথ্যা আশ্বাস দেন না। কোন সমস্যা তাঁর দ্বারা সমাধান যোগ্য না হলে তিনি তাৎক্ষনিক অথবা পরে ঐ সদস্যকে বুঝিয়ে বলেন। এ কারনেই তিনি সহ- সাধারন সম্পাদক পদে সফলভাবে সমিতির দায়িত্ব পালন করেছেন। এবারের নির্বাচনেও আমার বিশ্বাস মো: মনসুর আলম চৌধুরী আনারস প্রতীকে যুগ্ম সাধারন সম্পাদক পদে নির্বাচিত হবেন ইনশআল্লাহ। (সংগতকারনেই এই ভোটারের নাম প্রকাশ করা হলো না)

তামাকুমন্ডি লেইন বনিক সমিতির আরেক জনের সাথে কথা বলে জানা যায়, যুগ্ম সাধারন সম্পাদক পদে আনারস প্রতীকে মো: মনসুর আলম চৌধুরী ভাইয়ের জয়ের ব্যাপারে তিনিও আশাবাদি। একজন ভালমনের মানুষ মো: মনসুর আলম চৌধুরী। সদস্যদের উন্নয়নে তিনি আন্তরিকভাবে কাজ করেন। সমিতির যে কোন প্রোগ্রামে মো: মনসুর আলম চৌধুরী ভাই নিয়মিত উপস্থিত থাকেন। শুধু তাই নয় চট্টগ্রামের বিভিন্ন প্রশাসনের সাথে উনার ভাল সম্পর্ক আছে। অনেক সদস্যের ব্যক্তিগত কাজেও তিনি সময় দিয়েছেন।(এই ভোটারও নাম প্রকাশ করতে চান না)

চট্টগ্রাম রিয়াজ উদ্দিন বাজার তামাকুমন্ডি লেইন বনিক সমিতির নির্বাচন ১৫ মার্চ বৃহ:স্পতি বার। যুগ্ম সাধারন সম্পাদক পদে আনারস প্রতীকে মনসুর আলম চৌধুরী ভাইকে ভোট দিয়ে সমিতির উন্নয়নে ভুমিকা রাখার সুযোগ দিন।

প্রচারে: নাম প্রকাশে অনিচ্ছুক সমিতির সচেতন ভোটারগন

ফেসবুক থেকে মন্তব্য করুন