জাবিতে ইফসা’র সভাপতি অনিক, সম্পাদক নাহিয়ান

83
yfsa-jahangirnagar-university

প্রেস বিজ্ঞপ্তি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এর একটি অন্যতম সামাজিক সংগঠন ইফসা(ইয়ুথ ফর সোসাল এইড)।বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরাই মুলত: এই সামাজিক সংগঠনটির সদস্য। পৃষ্টপোষকও আছেন অনেকে।২০১৪ সালের ১২ই এপ্রিল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগীতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।

কালের পরিক্রমায় আজ শুক্রবার সংগঠনটি বর্ণাঢ্যভাবে তার তৃতীয় বর্ষপূর্তি পালন করে। সেই সাথে সংগঠনের দায়িত্ব তুলে দেওয়া হয় নতুন কমিটির হাতে। ২০১৮-১৯ সালের জন্য নবনির্বাচিত কমিটির সভাপতি হল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৪৪ তম আবর্তনের শিক্ষার্থী আশীক আল অনিক এবং সাধারণ সম্পাদক ৪৫ তম আবর্তনের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মোঃ আবু নাহিয়ান।

২০১৬-১৭ সালের কমিটির সভাপতি সুরাইয়া খানম মুক্তি এবং সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ শান্ত’র নেতৃত্বে সফলভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার পর আজ ইফসার কেন্দ্রীয় কমিটির সভাপতি জাহিদ দিদার ও সাধারণ সম্পাদক আলী আজম পলাশের অনুমতিক্রমে নতুন কমিটি ঘোষণা করা হয়।

২০ সদস্যের নতুন কমিটির অন্যান্য সদস্যরা হল, সহ সভাপতি- জোবায়েদ বিন কাশেম অনিক, সানজিদা জেরিন, আসমা আক্তার, মোতাসিম বিল্লা। যুগ্ম সম্পাদক- নুসরাত ফারিন, নজরুল ইসলাম হাবিব। সাংগঠনিক সম্পাদক- মুমতা হেনা। সহ সাংগঠনিক সম্পাদক- জাকিয়া সুলতানা অমি। অর্থ সম্পাদক- সিকদার সঞ্চিতা তাসনিম।

সহ অর্থ সম্পাদক- মুশফিকুর রহমান। অনুষ্ঠান সম্পাদক- আনিকা বুশরা। সহ অনুষ্ঠান সম্পাদক- রুনা। শিক্ষা ও গবেষণা সম্পাদক- রাশিদা। সহ শিক্ষা ও গবেষণা সম্পাদক- আতিফ। দপ্তর সম্পাদক-সোহেল। প্রচার ও প্রকাশনা সম্পাদক- বৃষ্টি। এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- সায়মা আক্তার।

কমিটি ঘোষণার আগে সংগঠনটির সদস্যরা দিনব্যাপী আড্ডা এবং বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করেন।

ফেসবুক থেকে মন্তব্য করুন