চট্টগ্রাম ডিবি পুলিশের অভিযানে চোরাই মটর সাইকেলসহ গ্রেফতার ৩জন

66
chorai-motor-cycle

জে,জাহেদ চট্টগ্রাম: চট্টগ্রাম চকবাজার থানাধীন চকবাজার গুলজার মোড়স্থ সুবসতি সৈয়দ সেন্টার মার্কেট এর সামনে অভিযান পরিচালনা করে ০২টি চোরাই মোটর সাইকেলসহ ও জাল ডকুমেন্ট তৈরি করা কাগজ পত্র সহ ০৩ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী ১। তোয়াব চৌধুরী মুন্না(২৩),পিতা-আবু ছালাম চৌধুরী, মাতা-নুরজাহান বেগম, সাং-শোলকবহর, মুন্সি পুকুর উত্তর পাড়, লাইলা ম্যানশন ৪র্থ তলা, থানা-পাঁচলাইশ, জেলা-চট্টগ্রাম, ২। আব্দুল আমির সামির (২৩),পিতা-মৃত আবু ছালাম, মাতা-সামসুন্নাহার বেগম,সাং-উত্তর খন্না, ফওজির পাড়া, নাজির আলীর বাড়ী, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-বহদ্দারহাট পুলিশ বক্স পুরাতন সিঙ্গার শোরুম এর পিছনে ব্যাচলর বাসা, থানা-চাঁন্দগাও, জেলা-চট্টগ্রাম, ৩। ইমরুল শাহরিয়ার পিয়ার (২০),পিতা-মোঃ নজরুল ইসলাম, মাতা-ফাতেমা বেগম, সাং-শরুয়াতলী, ফারুকী পাড়া, থানা-বোয়ালখালী, জেলা-চট্টগ্রাম,বর্তমানে-বাকলিয়া সৈয়দ শাহ রোড, ল্যান্ডমাম হাউজিং সোসাইটি, ৫ম তলা, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম।

১৮ মার্চ ২০১৮ ইং তারিখ রাত ১০.৩৫ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম)এএএম হুমায়ুন কবীর এর নেতৃত্বে এসআই মোঃ আবু ছালেক, এসআই কামরুজ্জামান, এএসআই তোফাজ্জল হোসেন, এএসআই মোঃ ওসমান গনি ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের চকবাজার থানাধীন চকবাজার গুলজার মোড়স্থ সুবসতি সৈয়দ সেন্টার মার্কেট এর সামনে অভিযান পরিচালনা করে ০২টি চোরাই মোটর সাইকেলসহ জাল ডকুমেন্ট তৈরি করা কাগজ পত্র সহ ০৩ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, ডকুমেন্ট সমূহ ভুয়া এবং তাহারা জাল জালিয়াতি করিয়া সৃজন করিয়াছে মর্মে স্বীকার করে।

আসামীদের জিজ্ঞাসাবাদে তাহারা সহ তাহাদের সহযোগী এনামুল হক, দিদার, জয়নালগং পারস্পরিক যোগসাজসে দীর্ঘদিন যাবত চোরাই মোটর সাইকেল এর ভুয়া কাস্টমস নিলাম এর কাগজ পত্র প্রস্তুত পূর্বক বিক্রয় করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চকবাজার থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

ফেসবুক থেকে মন্তব্য করুন