চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন ২০১৮

72
chittagong-online-press-club

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন-২০১৮ উপলক্ষে চট্টগ্রামে কর্মরত অনলাইন সাংবাদিকদের এক উম্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব মুলত: জাতীয় অনলাইন প্রেস ক্লাব ও বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের অঙ্গসংগঠন।

নগরীর এশিয়ান এস.আর হোটেলে ১০ মার্চ শনিবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা অবধি চলে এ উম্মুক্ত আলোচনা। এসময় অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন সাংবাদিকতা বিষয়ে সমৃদ্ধ আলোচনায় সংগঠনের সার্বিক উন্নয়ন ও পেশাগত দায়িত্ব পালন, পেশা হিসেবে সাংবাদিকতার সীমাবদ্ধতা, নীতি ও নৈতিকতা এবং ভবিষ্যত কার্যপ্রনালী ইত্যাদি বিষয়ে প্রানবন্ত আলোচনা করা হয়।

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নির্বাচন ২০১৮ সংক্রান্ত নীতিমালা, ভোটার তালিকা হালনাগান, নির্বাচন কমিশন গঠন, ভোটার তালিকা প্রকাশ, মনোনয়ন পত্র গ্রহন ও জমাদান, মনোনয়ন পত্র প্রত্যাহার ও নির্বাচন বিষয়ে সার্বিক তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের সদস্যবৃন্দ। আগামী দিনে অনলাইন নিউজ পেপার ও এ মাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবকে আরও শক্তিশালী ও কার্যকর ভূমিকা রাখার বিষয়ে সকলে ঐক্যমত ও সুদৃঢ় প্রত্যয় পুর্নব্যক্ত করেন।

এছাড়া নির্বাচন উপলক্ষ্যে সদস্য ভর্তি, ভোটার তালিকা প্রকাশ, প্রার্থীতার জন্য নমিনেশন, প্রার্থীতা প্রত্যাহার ও নির্বাচন সংক্রান্ত সার্বিক আলোচনা হয়।

উন্মুক্ত আলোচনায় অংশ নেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি সুলাইমান মেহেদী হাসান, বনপা চট্টগ্রামের সাধারণ সম্পাদক কামরুল হুদা, সহ-সভাপতি বাবলু দাস, বনপা, চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক ও ফোকাস বাংলা নিউজ এর মো. হামিদুর রহমান, কাজী মিনহাজ উদ্দীন রুদভী, মো. ফোরকান, কে.এম মঞ্জুরুল হক জাহেদ, বাবলু বড়ুয়া, জিয়া উদ্দিন কাদের, এম.আই মারুফ পাটোয়ারী, এম.এ হাশেম আকাশ, মোহাম্মদ কায়সার, আব্দুল কাদের রাজু, এম আর আমিন, মো. কামাল উদ্দিন, আবু শাহেদ, মো. ইলিয়াছ, মোবারক হোসাইন ভূঁইয়া, আবু সাহিদ, মো. দেলোয়ার হোসাইন, মাসুদ আজহার, নেজাম উদ্দিন সোহান, মো. রফিক উদ্দিন প্রমুখ ব্যক্তিগন।

অনলাইনে উপস্থিত ছিলেন বনপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু তাহের, বনপা চট্টগ্রাম জেলার সহ-সভাপতি শাহজাহান সাজু।

প্রেস বিজ্ঞপ্তি

ফেসবুক থেকে মন্তব্য করুন