চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব নেতৃবৃন্দের অভিষেক অনুষ্ঠান ৩০ এপ্রিল

27
prostuti-shova

প্রেস বিজ্ঞপ্তি : চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান ৩০ এপ্রিল চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে। অভিষেক অনুষ্ঠান সফল করতে প্রস্তুতি সভা আহবান করা হয়েছে। ২২ এপ্রিল রোববার বিকাল ৫ টায় নগরীর মুসাফিরখানা মসজিদ শপিং কমপ্লেক্সের ৩য় তলায় ক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরীর সভাপতিত্বে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে।

সভায় নির্বাহী কমিটির সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহবান জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি সুলাইমান মেহেদী হাসান।

উল্লেখ্য গত ৭ এপ্রিল চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন পরবর্তী দুটি সভা অনু্ষ্ঠিত হয়। সভাপতি গোলাম আকবর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পহেলা বৈশাখে বর্ণাঢ্য র‌্যালী মোটর শোভাযাত্রা ও ৩০ এপ্রিল অভিষেক অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেয়া হয়।

পহেলা বৈশাখে বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা সফলের পর গত ১৭ এপ্রিল অভিষেক অনুষ্ঠান সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতির বক্তব্যে গোলাম আকবর চৌধুরী বলেন, ঐতিহ্যের ধারাবাহিকতায় চার বছর অতিক্রম করছে চট্টগাম অনলাইন প্রেস ক্লাব। সংগঠনটি ইতিমধ্যে চট্টগ্রামে কর্মরত অনলাইন সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম হিসাবে স্বীকৃতি পেয়েছে এবং আগামীদিনে সকল মহলে গ্রহনযোগ্য একটি সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করবে ইনশআল্লাহ।

লক্ষ্য করা যাচ্ছে কিছু অসাধু ব্যক্তি সংগঠনের ব্যানার ব্যবহার করে নিজেদের হীন ব্যক্তিগত ও রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে চায়। এসময় একাধিক পদধারী ড.খন্দকার আলহাজ্ব অধ্যক্ষ প্রভাষক সাংবাদিক সম্পাদক সংগঠক বনপা দ্বীপরত্ন জননেতা ছাত্রনেতা ও সামাজিক দুস্কৃতিকারী হিসাবে চিহ্নিত এসব ব্যক্তিদের অপকর্মের ব্যাপারে কমর্রত অনলাইন সাংবাদিকদের সজাগ থাকার আহবান জানান তিনি।

এছাড়া অভিষেক সফল করতে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি দৃষ্টি আকর্ষন করেন সভাপতি গোলাম আকবর চৌধুরী।

পরে সর্বসম্মতিক্রমে ২২ এপ্রিল পরবর্তি প্রস্তুতি সভার তারিখ ও সময় নির্ধারণ করা হয়।

ফেসবুক থেকে মন্তব্য করুন