কাপ্তাইসহ তিন পার্বত্য জেলায় মার্কিন সহায়তা অব্যাহত থাকবে-বার্নিকাট

42
kaptai upzilla barnikat

মাহফুজ আলম, রাঙ্গামাটি-কাপ্তাই প্রতিনিধি : পার্বত্য কাপ্তাইসহ তিন পার্বত্যঞ্চলের শান্তি আনয়ন ও এ অঞ্চলের মানুষের জীবন মানোন্নয়নে মার্কিন যুক্তরাষ্ট্র সরকারের সাহায্য সংস্থা ইউএসএইড সহায়তা অব্যাহত রাখবে বলে অভিমত ব্যক্ত করেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদুত মার্সা বার্নিকাট।

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদুত বার্নিকাট গতকাল মঙ্গলবার রাঙ্গামাটি সফর শেষে কাপ্তাই হয়ে বান্দরবানের উদ্দেশ্যে যাত্রার সময় আকষ্মিক কাপ্তাই বনফুল রেষ্ট হাউজে কাপ্তাই-রাঙ্গামাটির বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় ও সৌজন্য সাক্ষাতকালে এসব কথা বলেন।

এসময় ইউএসএইড এর বাংলাদেশ মিশন কর্মকর্তাগণ এবং দক্ষিণ বন বিভাগের ডিএফও মোঃ তৌফিকুল ইসলাম, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর এবং বিভিন্ন কর্মকর্তাসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় শেষে বাংলাদেশ নিযুক্ত মার্কিন রাষ্ট্রদুত বার্নিকাট বিভিন্ন কর্মকর্তাদের সাথে এক ফটোসেশনে অংশ নেন। ফটোসেশন শেষে রাষ্ট্রদুত তার সফরসঙ্গীসহ বিকাল ৪টায় বান্দরবানের উদ্দেশ্যে কাপ্তাই ত্যাগ করেন।

ফেসবুক থেকে মন্তব্য করুন